প্রিয়তমা
- junayed titul - মুঠোভরা রোদের গল্প ১৬-০৫-২০২৪

চাদঁটার গালে চুমু দিতেই
লাজুক চাঁদটা গোধূলিতে লাল টুকটুক হয়ে যায়;
আর তোমার দিকে তাকালেই
মাঝরাতেও সূর্য্যি মামা চাঁদের কপালে আলো ছড়ায়!
সাঁঝেরবাতি ঘুমিয়ে পড়ে
তুমি হাসলেই
শাড়ির আচঁলে মুখ ঢেকে ফেলো
আমি ভালোবাসলেই;
বুকের গহীনে রোজ আঁকি তোমার পদচিহ্ন
কাগজের নৌকায় স্বপ্ন ভাসাই
যেমন ভাতঘুম দেয় আমার অপরাহ্ণ!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।